সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন

News Headline :
ভারতে চিকিৎসা সেবায় সুযোগ সুবিধা প্রদানে যৌথ সভা  অবৈধভাবে চাল মজুদ রাখার অভিযােগে আবারো মিল মালিককে জরিমানা উন্নত মানের কম্বল পেয়ে খুশি দরিদ্র মানুষেরা এক হাজার দরিদ্র মানুষকে শীতবস্ত্র প্রদান করলেন বিজিএমিইএ’র সভাপতি প্রশাসনে বদলীর নির্দেশনায় ঠাকুরগাঁওয়ের চার ওসি, দুই ইউএনও জনপ্রিয় নেতা আলী আসলাম জুয়েলকে নৌকার মাঝি হিসেবে পেতে মড়িয়া ভোটাররা তারেক পাকিস্তান থেকে লোক পাঠিয়ে নৈরাজ্য চালাচ্ছে শান্তি সমাবেশে -যুবলীগ নেতা জুয়েল ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য সচেতনতায় ফ্রি ডেন্টাল ক্যাম্পেইন টাকার অভাবে চিকিৎসা বন্ধ সাংবাদিক আইনুলের লজ্জা থাকলে আ’লীগে যোগ দিন বিএনপির উদ্দেশ্যে যুবলীগ নেতা-আলী আসলাম জুয়েল

প্রধানমন্ত্রীকে সতর্ক থাকার পরামর্শ

নিউজ ডেক্সঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুর্নীতি বিরোধী অভিযানকে স্বাগত জানিয়েছেন রাজনীতিবিদসহ সব মহল। সোমবার সকালে (৩০ সেপ্টেম্বর) সময় সংবাদকে একান্ত সাক্ষাতকারে তারা বলেন, সাধারণ মানুষ চায় এ অভিযান পাড়ায় মহল্লায় ছড়িয়ে পড়ুক। তবে এ ধরণের অভিযান চালাতে গিয়ে তৈরি হওয়া শত্রুদের ব্যাপারে প্রধানমন্ত্রীকে সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন তারা।

রাজনীতি বিশ্লেষক আফসান চৌধুরী বলেন, প্রধানমন্ত্রীর দুর্নীতি বিরোধী কাজের জন্য অনেক সমর্থন বেড়ে গেছে। আমরা মনে হয় না বাংলাদেশের ইতিহাসে এ রকম সফল প্রধানমন্ত্রী আমরা কখনও পেয়েছি। তার জন্য সবচেয়ে বড় রাজনৈতিক চ্যালেঞ্জ হবে এইটা মানুষের আকাঙ্খা। কারণ এতদিন এই লোকগুলো নির্ঘ্নিনে চুরি করে গেছে, হঠাৎ করে তাদের ধরার ফলে-মানুষও সাইকোলজি বুঝতে পারছে না ব্যাপারটা কি হচ্ছে।      

বাংলাদেশ কমিউনিস্ট পার্টির সাবেক সভাপতি মনুজুরুল আহসান খান বলেন, বঙ্গবন্ধু এ রকম শুদ্ধি অভিযান করেছিলেন। আর এই শুদ্ধি অভিযান করতে যেয়ে তিনি বাধাগ্রস্ত হয়েছিলেন, চূড়ান্ত পর্যায়ে গিয়ে তার দলই বিরুদ্ধ করেছেন। এই মাফিয়া শক্তি, এরা কিন্তু সরকারের চাইতেও শক্তিশালী হয় অনেক বেশি। প্রধানমন্ত্রীকেও সাবধান হতে হবে। এরসঙ্গে জড়িত অন্যান্য মন্ত্রী-অফিসার তাদেরও নিরাপত্তার ব্যবস্থা করতে হবে।  

একাত্তরের ঘাতক দালাল কমিটির সভাপতি শাহরিয়ার কবির বলেন, এ ব্যাপারে সরকারকে কঠোর হতে হবে এবং কৌশলি হতে হবে। আমরা মনে করি এখানে দেশের জনগণের ব্যাপক সম্পৃক্ততা জরুরি।  এ সন্ত্রাস- দুর্নীতির বিরুদ্ধে অভিযান আমি মনে করি, সরকারের পাশাপাশি জনগণের একটা নাগরিক ঐক্য প্রয়োজন রয়েছে। জাতীয় ঐক্যমতও দরকার রয়েছে।

দৈনিক সংবাদের ভারপ্রাপ্ত সম্পাদক মনিরুজ্জামান বলেন, এ অভিযানে দেশের মানুষ স্বাগত জানিয়েছে এবং দেশের মানুষ খুশি এতে। প্রধানমন্ত্রীকে এটার শেষ পর্যন্ত যেতে হবে, মাঝপথে থামলে হবে না। থেমে যাওয়া মানে তাদের কাছে আত্মসমর্পণ করা এবং তারা এত বেশি শক্তিশালী তারা কিন্তু পাল্টা আঘাত হানতে পারে।

Please Share This Post in Your Social Media

© News Net 24 BD All rights reserved 2019
Design & Developed BY Hostitbd.Com